আওয়ামী লীগের ৬৭ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন

মুফতি মাসুম বিল্লাহ :::::

বাঙালি জাতীয়তাবাদ, গণতন্ত্র, ধর্মনিরপেক্ষতা, অসাম্প্রদায়িক রাজনীতি, সমাজতন্ত্র তথা শোষণমুক্ত সমাজ ও সামাজিক ন্যায়বিচারের পতাকা উড়িয়ে গত ৬৭টি বছর বাংলার সাধারণ মানুষের পাশে থেকে সম্মুখ পথ দেখিয়ে চলেছে যে রাজনৈতিক দলটি সেটিই হলো ‘বাংলাদেশ আওয়ামী লীগ’।

যতবার এদেশে আওয়ামী লীগ সরকার গঠন করেছে গরিব দুঃখি বাঙালির ঘরেও উন্নয়নের ছোঁয়া লেগেছে। বর্তমান সরকার তার উজ্জ্বলতম প্রমাণ। আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমরা আজ উন্নত বিশ্বের অভিমুখে।

এদেশে একমাত্র বাংলাদেশ আওয়ামী লীগের রয়েছে মুক্তিযুদ্ধে নেতৃত্ব দেওয়ার গৌরব উজ্জ্বল ইতিহাস। এছাড়াও ১৯৬৬ সালে ছয় দফাভিত্তিক বাঙালির স্বাধিকার আন্দোলন ও ১৯৬৯ সালের গণ-অভ্যুত্থানের মত আন্দোলনের নেতৃত্ব দিয়েছে আজকের বাংলাদেশ আওয়ামী লীগ।

শুধু তাই নয়, স্বাধীনতা পরবর্তী সময়ে দেশ বিরোধী ষড়যন্ত্রকারীরা যখন বন্দুকের নলের মুখে এদেশের সাধারণ মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করেছিল তখনও রাজপথে দাঁড়িয়ে আন্দোলন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। এদেশে বাংলাদেশ আওয়ামী লীগের কোনো বিকল্প হতে পারে না।

দেশের সবচেয়ে পুরনো রাজনৈতিক দল আওয়ামী লীগের গৌরব, সংগ্রাম ও সাফল্যের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সবাইকে জানাই রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় বাংলাদেশ

Mufti Masum Billah

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market