সামাজিক সংগঠন আলোকিত সংঘের ইফতার মাহফিল ২০১৬ অনুষ্টিত

সোনালী নিউজ ডেস্ক :: গত ১৮ জুন চট্রগাম হালিশহরের সামাজিক সংগঠন অালোকিত সংঘের “রোজার তাৎপর্য বিষয়ক আলোচনা সভা এবং ইফতার মাহফিল ২০১৬ ” অনুষ্টিত হয় চট্রগাম হালিশহরস্হ লাকী স্কয়ার কমিউনিটি সেন্টার এ বিকাল ৫ টায়। সাধারন সম্পাদক হাসান রুবেল এর সঞ্চালনায়, সদস্য আবদুল করিমের কোরআন তিলাওয়াতের মধ্যে দিয়ে সভাপতির অনুমুতিক্রমে অনুষ্টান শুরু হয়।
এরপর সহ সাধারন সম্পাদক কামরুল হাসান রনি ও সাইফুল ইসলাম রাহাদ হামদ্ ও ইসলামিক সংগীত পরিবেশনা করেন। ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১ নং দক্ষিণ কাট্টলি ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আক্তার চৌধুরী, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের সহকারী পরিচালক  মোশারফ হোসেন,  এ ব্লক ব্যাবসায়ী কল্যান সমিতির সভাপতি ও মাসিক সোনালী সন্দ্বীপের নির্বাহী সম্পাদক নাজিম উদ্দীন, প্রবীণ শিক্ষক ও সোনালী সন্দ্বীপ পাঠক ফোরামের সভাপতি কে এম আজিজ উল্যা, সন্দ্বীপ এসোসিয়েশানের সাংগঠনিক সম্পাদক মুজিবুল মাওলা, ন্যাশনাল ফাউন্ডেশান এর চেয়ারম্যান শামছুল আলম, এ ব্লক ব্যবসায়ী কল্যান সমিতির সাধারন সম্পাদক আবদুল কাদের রাসেল, দেশ বিদেশ ২৪.কম সম্পাদক জিয়া উদ্দিন সোহেল, মানবাধিকার সংগঠন আসক এর চট্টগ্রাম মহানগর সভাপতি এমদাদুল করিম সৈকত।
অনুষ্টানে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সন্দ্বীপ ভিত্তিক বিভিন্ন অনলাইন আইডির এডমিন গন উপস্হিত ছিলেন। তারা তাদের বক্তব্যে সংগঠনের কার্যক্রমের প্রশংসা করেন। সর্বশেষ সভাপতি খাদেমুল ইসলামের সমাপনী বক্তব্য এবং ইমাম সাহেবের মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্টান শেষ হয়।
শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market