লিও ক্লাব অব চিটাগাং বন্ধনের প্রশিক্ষণ কর্মশালা, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার মাহফিল

সমৃদ্ধ ও অগ্রসর জাতি গঠনে প্রশিক্ষিত কর্মী বাহিনীর বিকল্প নেই— লায়ন্স জেলা গভর্ণর


সোনালী নিউজ প্রতিবেদক :: লায়ন্স ক্লাব অব চিটাগাং বন্ধনের স্পন্সরকৃত লিও ক্লাব অব চিটাগাং বন্ধনের প্রশিক্ষণ কর্মশালা, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্প্রতি লায়ন্স হলরুমে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর গভর্ণর লায়ন মোস্তাক হোসাইন এমজেএফ। তিনি বলেন, সমৃদ্ধ ও অগ্রসর জাতি গঠনে প্রশিক্ষিত কর্মী বাহিনীর বিকল্প নেই। লিও ক্লাব অব চিটাগাং বন্ধন তাঁর সদস্যদেরকে লিওইজম ও লায়নিজমের দীক্ষা প্রদানে যে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করেছে তা তাদের ক্যারিয়ার গঠনে অন্যতম নিয়ামক হিসেবে বিবেচিত হবে। কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার মাধ্যমে তারা প্রতিবছর মেধাবীদের তুলে আনতে যুগোপযোগী কর্মকান্ড পরিচালনা করছে। ভবিষ্যতে জাতি গঠন ও লায়নিজমে এরাই প্রকৃত ভুমিকা রাখতে সক্ষম হবে।
 
প্রশিক্ষণ কর্মশালায় লায়ন ডাঃ জাকিরুল ইসলাম ও প্রাক্তন লিও জেলা সভাপতি লায়ন নাজমুল কবির খোকন প্রশিক্ষক হিসেবে প্রায় দুই ঘন্টাব্যাপী দুটি সেশন পরিচালনা করেন। এতে লিওদের হাতে কলমে লিওইজম ও লায়নিজম সর্ম্পকে ধারণা প্রদান করা হয়।
 
লিও ক্লাব অব চিটাগাং বন্ধনের প্রাক্তন সভাপতি ও অনুষ্ঠান কমিটির চেয়ারম্যান লিও সাজ্জাদ আলীর সঞ্চালনায় ও ক্লাব সভাপতি লিও ইরফান উদ্দিন রনির সভাপতিত্বে প্রশিক্ষণ পরবর্তী কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লায়ন্স জেলার জয়েন্ট সেক্রেটারী এড.নুরুল ইসলাম, লিও ক্লাব চেয়ারপার্সন ড.হাছান মাহমুদ,রিজিয়ন চেয়ারপার্সন জানে আলম, প্রাক্তন লিও জেলা সভাপতি শাহজাদা গাজী মোঃ গজনবী, লায়ন্স ক্লাব অব চিটাগাং বন্ধনের সভাপতি রিয়াদ মোর্শেদ আলম, সেক্রেটারী আবু তাহের, ক্লাব এডভাইজার মোঃ সেলিম, লিও জেলা সভাপতি ওবায়দুর রহমান, আগামী সেবা বর্ষের জন্য নবনির্বাচিত সভাপতি খলিল উল্ল্যাহ চৌধূরী সাকিব, সহ-সভাপতি সাইফুল করিম আরিফ, সেক্রেটারী বিদেশ বড়ুয়া, ট্রেজারার আলী হায়দার প্রমুখ।
 
সুত্র : আবু তাহের, সেক্রেটারী-লায়ন্স ক্লাব অব চিটাগাং বন্ধন
শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market