বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আকবর হোসেন বাচ্চু :: সোনালী নিউজ :; দোহা কাতার :; পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল করেছেন বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি, রাজধানী দোহার অভিজাত ভুইঞা রেস্টুরেন্ট এর হল রুমে সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মুছার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মোহাম্মদ হাচান, মোহাম্মদ ফোরকান, ফরিদুল আলম, এনামুল হক, অরুন কান্তি বড়ুয়া, আলাউদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন চৌধুরী।

সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মুছা বলেন জাতির জনক বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন দেশ দিয়ে গেছেন, কিন্তু স্বাধীনতার সপ্ন অর্থনৈতিক মুক্তি আমাদের এখনো আসেনি, আমি আমাদের নতুন প্রজন্মকে আহবান করবো আপনারা আগামীর বাংলাদেশের চালক, আপনারা পারেন রাষ্ট্র ও সমাজকে বঙ্গবন্ধুর আদর্শর পথে চালাতে, আসুন আমরা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ভিশন ২০২১ বাস্তবায়ন করি।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করে মৌলানা আহমদ, দোহা পরিচালনা করেন মোহাম্মদ মাজেদ। অনুষ্ঠানে কাতার এর বিভিন্ন শাখা কমিটি থেকে সংগঠনে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানশেষ ইফতার অংশগ্রহণ করেন আগতো সকলে।

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market