সন্দ্বীপ ভবনে সন্দ্বীপ সমিতি ঢাকার স্থায়ী অফিস

সন্দ্বীপ সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল মতিন নর্দান জেনারেল ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সমিতির পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দিত করা হয়- সোনালী নিউজ

শাহাদাৎ আশরাফ:: সোনালী নিউজ :: সন্দ্বীপ সমিতি ঢাকার কার্যনির্বাহী কমিটির এক সভা সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল মতিনের সভাপতিত্বে গত ১৫ জুন ২৮/৩-এ টয়েনবী সার্কুলার রোডের সন্দ্বীপ ভবনে অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম মিন্টুর সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপের সাংসদ ও সংগঠনের সিনিয়র সহ সভাপতি মাহফুজুর রহমান মিতা।

সমিতির কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মো. গোলাম কিবরিয়া, মোহাং হেলাল উদ্দিন, আব্দুল হাই, গিয়াস উদ্দিন রিটন, মোহাম্মদ ইকবাল, মো. ইকরাম উদ্দিন, মোহাম্মদ মহসীন, মো. মোশাররফ হোসেন, সেরাজুল মাওলা, শেখ মোহাম্মদ ইসমাইল, মো. আখতার হোসাইন, কাজী মনজুরুল আলম।

সভায় প্রধান অতিথি সন্দ্বীপের সাংসদ ও সংগঠনের সিনিয়র সহ সভাপতি মাহফুজুর রহমান মিতা সন্দ্বীপ সমিতি ঢাকার জন্য সন্দ্বীপ ভবনের ৭ম তলায় একটি কক্ষ প্রদানের ঘোষনা দেন। তিনি সংগঠনকে গতিশীল রাখার পরামর্শ এবং সংগঠনের সহ সভাপতি  হিসেবে  সংগঠনের জন্য সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দেন।

সভাপতির বক্তব্যে সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল মতিন, সংগঠনের সকল সদস্যকে বিগত দিনের যে কোন কাজে সহযোগীতা প্রদানের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। সন্দ্বীপ ভবনে সমিতির জন্য একটি কক্ষ বরাদ্ধ দেওয়ায় তিনি মরহুম সংসদ সদস্য দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমানের সুযোগ্য পুত্র  সন্দ্বীপের সাংসদ ও সংগঠনের সিনিয়র সহ সভাপতি মাহফুজুর রহমান মিতার ভূয়সী প্রশংসা করেন। আগামী ১৬ জুলাই ঈদপূনর্মীলনী অনুষ্ঠানের মধ্য দিয়ে সমিতি অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

সন্দ্বীপ সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল মতিন নর্দান জেনারেল ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় অভিনন্দন : সন্দ্বীপ সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল মতিন নর্দান জেনারেল ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সমিতির পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দিত করা হয়।

এ সময় সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য ছাড়াও সোনালী নিউজ সম্পাদক শাহাদাৎ হোসেন আশরাফ, নিজাম উদ্দিন তালুকদার,  সাংবাদিক কাজী ইফতেখারুল আলম তারেক, সঞ্জয়, নরোত্তম বনিক, আবু সুফিয়ান প্রমুখ উপস্থিত ছিলেন

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market