আজ সোমবার, ২০ আগষ্ট ২০১৮ ইং, ০৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



মিতু হত্যা রহস্যে নতুন ক্লু, পরিকল্পনা হয় চট্টগ্রাম কারাগারে!

Published on 15 June 2016 | 5: 22 am

চট্টগ্রামে পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার রহস্য উন্মোচনে নতুন ক্লু নিয়ে কাজ শুরু করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

চট্টগ্রাম কারাগারে আটক জঙ্গি সংগঠন জেএমবির সদস্য বুলবুল আহমেদ সরকার ওরফে ফুয়াদ ওরফে আপেলকে চট্টগ্রামের বাকলিয়া থানার একটি হত্যা মামলায় পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।
পুলিশ জানায়, জঙ্গি সংগঠনের সদস্য বুলবুল সম্প্রতি জেলখানা থেকে একটি চিরকুট পাঠিয়েছিল, যাতে তাদের সহযোগী জাবেদ হত্যার বদলা নেওয়ার জন্য বাবুল আক্তারসহ কয়েকজন পুলিশ কর্মকর্তাকে হত্যা করার কথা বলা হয়েছে। বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যার সাথে বুলবুলের এই চিরকুটের কোনো যোগসূত্র আছে কি না খতিয়ে দেখতে আসামিকে রিমান্ডে নেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে জেএমবির সদস্য বুলবুলকে আদালতে হাজির করে সাতদিন রিমান্ড চায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই। পরে বিচারক পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার প্রসিকিউশন নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জানান, ২০১৫ সালের মে মাসে সংগঠিত একটি হত্যা মামলায় সাত দিনের রিমান্ড চান পিবিআই কর্মকর্তা পরিদর্শক শেখ মোহাম্মদ এহেতাশামুল ইসলাম। পরে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করা হয়।
২০১৫ সালের অক্টোবর মাসে পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের নেতৃত্বে কর্ণফুলী থানা এলাকার খোয়াজ নগরে জেএমবি আস্তানায় অভিযান চালিয়ে বুলবুলসহ পাঁচজনকে আটক করা হয়।

জঙ্গি বিরোধী অভিযানে নেতৃত্ব দেওয়ার কারণে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে জঙ্গিরা হত্যা করতে পারে বলে সন্দেহ করছে পুলিশ।


এখানে খুজুন


আরও পড়ুন