আজ বৃহঃপতিবার, ২৪ মে ২০১৮ ইং, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ



নড়াইলে লোহাগড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

Published on 11 June 2016 | 3: 11 am

নড়াইলের লোহাগড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় এসআইসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। নিহত রাকিব শেখ (৩০) লোহাগড়ার চাঁচই গ্রামের মকলেস শেখের ছেলে।

শুক্রবার রাত আড়াইটার দিকে উপজেলার দিঘলিয়া ইউনিয়নের খালচর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত রাকিব আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার নামে লোহাগড়া, নড়াইল এবং গোপালগঞ্জের কাশিয়ানী থানায় অন্তত ১২টি মামলা রয়েছে।

লোহাগড়া থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, ডাকাত রাকিব তার সহযোগীদের নিয়ে দিঘলিয়ার খালচর গ্রামের একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। রাত আড়াইটার দিকে টহল পুলিশ গোপন সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায়। এ সময় টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি করলে রাকিব শেখ গুলিবিদ্ধ হয় এবং তার সহযোগীরা পালিয়ে যায়। পরে তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল, তিনটি গুলি ও পাঁচটি দা উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি। এ ঘটনায় লোহাগড়া থানার এসআই মিজানসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে তিনি দাবি করেন।


Advertisement

আরও পড়ুন