প্রভাষক মিজানুর রহমান উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজের অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় অভিনন্দন

শাহাদাৎ আশরাফ :: সোনালী নিউজ :: উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজ এর পরিচালনা পর্ষদ প্রভাষক মিজানুর রহমানকে অধ্যক্ষ হিসেবে মনোনীত করেছেন। উক্ত কলেজের প্রতিষ্ঠাকালীন সময় থেকে তিনি উক্ত কলেজের প্রভাষক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।
অধ্যক্ষ মিজানুর রহমান মুছাপুর ইউনিয়নের মাষ্টার মোস্তাফিজুর রহমান এর পুত্র । ছাত্রজীবনে ছাত্রনেতা হিসেবে দক্ষতার পরিচয় দিয়েছেন। শিক্ষককতা, সমাজসেবা, রাজনীতির পাশাপাশি সাংবাদিকতায়ও তিনি অবদান রেখেছেন সমানভাবে। দেশের শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক যুগান্তরের সন্দ্বীপ প্রতিনিধি ও এই দেশ এই সময় নামক একটি সাপ্তাহিক পত্রিকার সম্পাদনার মত কঠিন কাজের সাথেও জড়িত আছেন তিনি। সন্দ্বীপ প্রেস ক্লাব এর নেতৃত্ব সহ সাংবাদিকদের অধিকার আদায়ে অনন্য অবদান রেখেছেন মিজানুর রহমান। উল্লেখ্য যুগান্তরের সিনিয়র প্রতিবেদক মুজিব মাসুদ তাঁর ছোট ভাই।
সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্স এর অভিনন্দন : সাংবাদিক মিজানুর রহমান উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ হিসেবে নিয়োগ লাভ করায় সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্স এর পক্ষ থেকে অভিনন্দন। সোনালী সন্দ্বীপ পাঠক ফোরাম এর সভাপতি মাষ্টার কে এম আজিজ উল্যা, সাধারণ সম্পাদক এম মফিজ উল্লাহ খুশী সহ অন্যান্য নেতৃবৃন্দ অধ্যক্ষ মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান।
 [প্রভাষক মিজানুর রহমান উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ হিসেবে নিয়োগ লাভ করায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিভিন্ন ব্যাক্তি ও সংগঠনের পক্ষ থেকে তাঁকে অভিনন্দন জানান এবং শুভেচ্ছা জানিয়ে কমেন্টস করছেন। সোনালী নিউজের পাঠকদের জন্য নিচে তুলে ধরা হল] সম্পাদক
Mahfuzur Rahman Sumon :
প্রিয় ব্যক্তিত্ব, প্রভাষক মিজানুর রহমান মিজান ভাই উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজের অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।
Soylen Mojumder :
দীর্ঘদিনের জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেলেন অত্র কলেজের সাবেক প্রভাষক জনাব মিজানুর রহমান মিজান। তিনি দীর্ঘদিন যাবত অত্যন্ত দক্ষ এবং নিষ্টার সাথে অত্র কলেজের দায়িত্ব পালন করে আসছেন।আশা করি তিনি আগামী দিনেও অত্র কলেজের শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাবেন।স্যারকে জানাচ্ছি অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন।

Shahadat Chowdhury- (চেয়ারম্যান আমান উল্যা ইউপি) :

জনাব, মিজানুর রহমান অভিনন্দন, উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজ হতে হবে চট্রগ্রামের অন্যতম একটি কলেজ। নিয়োগদাতা কে সালাম জানাই।

মিজান ভাই অভিনন্দন আপনাকে। আপনার নেতৃত্বে এ কলেজ এগিয়ে যাবে বহুদুর।

Shahed Sarwar Shamim :

অভিনন্দন মিজান ভাই, আশা করছি দিন বদল, আর পরির্বতন হবে কলেজের।
Tanvir Tusher
সত্যি অনেক বেশি ভালো লাগছে অনেক বেশি খুশি লাগছে।যে মানুষটা কলেজ শুরুর লগ্নে থেকে এখনো পর্যন্ত কলেজের জন্য অপ্রাণ চেষ্টা করে যাচ্ছে কলেজকে একটি ভালো জায়গায় নিয়ে যাওয়ার জন্য সেই মানুষটা এই অধ্যক্ষের স্থানটা আর আগে পাওয়ার যোগ্য,,, এই খুশি সংবাদটা শুনে আমি সত্যি অনেক আনন্দিত ও খুশি হয়ছি। কিছু কিছু শিক্ষকের ভালোবাসা কখনো পুরিয়ে যায় না,ক্রমানয়ে বাড়তে থাকে, কলেজ লাইফ থেকে এখনো পর্যন্ত স্যারের সাথে অনেক বেশি ক্লোজ হতে পেরেছি যেটা আমার এখনকার ছাত্রজীবনের জন্য বেশি সহায়ক ভূমিকা পালন করে যাচ্ছে,,,স্যার আমাকে সবসময় উৎসাহ দিতেন সবসময় সাহায্য করতেন বলতে গেলে বন্ধুত্বসুলভ আচারণ করতেন যার ফলে আজ আমি বিশ্ববিদ্যালয়ে পড়ার গৌরব অর্জন করতে পেরেছি ,,,স্যারের সাথে এমনকি কলজে নাটকের সহযোগী ভূমিকা পালন করতে পেরেছি যেটা আমার ছাত্রজীবন শুরুর লগ্নে সবচেয়ে সেরা প্রাপ্তি।।।। অভিনন্দন স্যার ( Mizanur Rahaman ) আপনাকে..শুভ কামনা স্যার।।।।।
অনন্ত কালের পথযাত্রী
আশা করছি আরো একধাপ এগিয়ে যাবে উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজ। অভিনন্দন ও শুভ কামনা থাকলো স্যার
Sohel Rana
অবশেষে উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেলেন অত্র কলেজের সাবেক প্রভাষক, আমার প্রাণ প্রিয় স্যার শ্রদ্ধাভাজন জনাব মিজানুর রহমান মিজান স্যার ।তিনি দীর্ঘদিন যাবত অত্যন্ত দক্ষ এবং নিষ্টার সাথে অত্র কলেজের দায়িত্ব পালন করে আসছেন।আশা করি তিনি আগামী দিনেও অত্র কলেজের শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাবেন।স্যারকে জানাচ্ছি অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন।
Shamim Mahmud :

আমার শ্রদ্ধেয় ও প্রিয় শিক্ষক জনার মিজানুর রহমান মিজান স্যার উত্তর সন্দ্বীপ কলেজের অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আমার ব্যক্তিগত পক্ষ থেকে জনের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।আশা করি তিনি তঁার মেধা এবং দক্ষতা দিয়ে উত্তর সন্দ্বীপ কলেজকে আর উপরের দিকে নিয়ে যাবার চেষ্টা করবেন।

প্রান প্রিয় মানুষ গুলোর যখন খুশির কিছু শনি তখন নিজেকে ও বড় মনে হয়.
দীর্ঘদিনের জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেলেন অত্র কলেজের সাবেক প্রভাষক জনাব মিজানুর রহমান মিজান।তিনি দীর্ঘদিন যাবত অত্যন্ত দক্ষ এবং নিষ্টার সাথে অত্র কলেজের দায়িত্ব পালন করে আসছেন।আশা করি তিনি আগামী দিনেও অত্র কলেজের শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাবেন।স্যারকে জানাচ্ছি অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন।

সাবেক ছাত্রনেতা এখন অধ্যক্ষঃ
সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও চট্রগ্রাম সরকারি কমার্স কলেজ ছাত্রলীগ‘র সাবেক সভাপতি শ্রদ্ধেয় সাবেক ছাত্রনেতা,প্রিয় ব্যক্তিত্ব প্রভাষক Mizanur Rahaman মিজান ভাই উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজের নবনির্বাচিত অধ্যক্ষ মনোনীত হওয়ায় সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগ‘র পক্ষ থেকে মুজিবীয় শুভেচ্ছা ও প্রাণঢালা স্বাগতম।

প্রিয় ব্যক্তিত্ব,,,,, মিজানুর রহমান মিজান (স্যার) কে উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজের অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।।
আমাদের শিক্ষা প্রতিষ্ঠান এর উন্নয়ন হউক এইটা
আমরা সবাই চায়। তাই একজন উপযুক্ত ব্যক্তি কে
নির্বাচন করায় আমি অত্যন্ত খুশি হলাম। স্যার আপনার
জন্য আমার প্রাণঢালা অভিনন্দন ও দোয়া রইল। আপনি
পারবেন আমাদের প্রিয় শিক্ষা প্রতিষ্ঠান কে
উন্নতির দিকে অগ্রসর করতে।

ধন্যবাদ জানায় তাদের যারা প্রিয় ব্যক্তিত্ব,,, মিজানুর রহমান মিজান স্যার কে অধ্যক্ষ পদে নির্বাচন করেন।

সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক,দ্বীপবন্ধু ক্রীড়া চক্রের আহবায়ক চট্টগ্রাম সরকারী কমার্স কলেজের সাবেক ভিপি প্রভাষক মিজানুর রহমান মিজান ভাই উত্তর সন্দ্বীপ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় জানাই প্রাণনিংড়ানো শুভেচ্ছা ও অভিনন্দন।
সফিকুল ইসলাম ভূঁইয়া
সিনিয়র সহ সভাপতি সন্দ্বীপ উপজেলা কৃষকলীগ।
প্রতিসঠাতা সদস্য দ্বীপবন্ধু ক্রীড়াচক্র।

প্রানপ্রিয় শিক্ষা প্রতিষ্ঠান, উত্তর সন্দ্বীপ ডিগ্রি কলেজের আমাদের সবাইর শ্রদ্ধাভাজন ও প্রিয় শিক্ষক প্রভাষক জনাব মিজানুর মিজান অধ্যক্ষ নির্বাচিত হয়ায় ওনা কে আন্তরিক অভিন্দন ও শুভেচ্ছা।
বিগত দিন গুলিতে তিনি অত্যান্ত সৎ ও নিষ্ঠার সাথে তাঁর দায়িত্ব ও কর্তব্য পালান করেছেন।

আশা করি,, আগামী দিন গুলিতে তিনি অত্র কলেজের শিক্ষার মানউন্নায়ন ও ভাল ফলাফলের জন্য কঠুর পরিশ্রম ও পরিকল্পনা গ্রহন করবেন।এবং সেই সাথে উত্তর সন্দ্বীপ ডিগ্রি কলেজ কে ১টি রাজনৈতিক মুক্ত শিক্ষা প্রতিষ্ঠান রুপে গড়ে তুলবেন সেই আশায় ব্যক্ত করি।
পরিশেষে,, আপনা কে আবার ও মোবারকবাদ জানাই, এবং আপনার দীর্ঘ আয়ু কামনা করছি।

প্রিয় বিদ্যাপীঠ চট্টগ্রাম সরকারী কমার্স কলেজের প্রাক্তন মেধাবী ছাত্র ও বাংলাদেশ ছাত্রলীগ, সরকারী কমার্স কলেজ শাখার সাবেক সভাপতি, দ্বীপবন্ধু ক্রীড়াচক্র এর আহবায়ক উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজের প্রভাষক জনাব মিজানুর রহমান উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনোনীত হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, সন্দ্বীপ উপজেলার পক্ষ থেকে জানাই মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন।

শুভেচ্ছান্তে
নরোত্তম বনিক
সাবেক সভাপতি,
বাংলাদেশ ছাত্রলীগ, সাউথ সন্দ্বীপ কলেজ শাখা।

সেই স্কুল জীবনের বাঁধ ভাঙ্গা
উচ্ছাস’ময় দিন থেকে আজ
পর্যন্ত হৃদয় মেশানো বন্ধুত্ব যাদের
সাথে রয়েছে,তার মধ্যে বন্ধু
মিজানুর রহমান অন্যতম একজন।
তিনি উত্তর সন্দ্বীপ ডিগ্রি কলেজের
অধ্যক্ষ মনোনীত হয়েছেন জেনে
আমি আবারে উছ্বাসে আপ্লুত।
মিজানের সার্বিক পূর্নতা সহ দীর্ঘায়ূ
কামনা করি।সম্মান ও দোয়া থাকল
তাঁর পিতা মাতার প্রতিও।
ধন্যবাদ কলেজ পরিচালনা পর্ষদকেও।
অনেক শুভ কামনা আমার প্রিয় বন্ধু
মিজানুর রহমানের প্রতি।

Zakaria Iqbal

অভিনন্দন:
——————-:
সাবেক ছাত্রনেতা,
উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক,প্রভাষক মিজানুর রহমান মিজান ভাই ‘উত্তর সন্দ্বীপ ডিগ্রী কলেজ’র অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা………..।

আশাকরি তাঁর বলিষ্ঠ প্রশাসনিক দক্ষতায় প্রতিষ্ঠানের উত্তরোত্তর সফলতা বয়ে আনবে।
::

-শুভকামনায়
মুহাম্মদ জাকারিয়া ইকবাল
সেক্রেটারী
মাইটভাঙ্গা এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটি ।

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market