পাবনায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

পাবনায় তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জের ধরে মুন্না (৩১) নামে যুবলীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের লাইব্রেরি বাজার এলাকায় এই হত্যাকাণ্ডে ঘটনা ঘটে। নিহত মুন্না পাবনা পৌর এলাকার গোবিন্দা মহল্লার মৃত রওশন আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে শহরের লাইব্রেরি বাজার এলাকায় মুন্নার ছোট ভাই রাজিবের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে স্থানীয় কয়েকজন যুবকের কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়। রাজিব বিষয়টি তার বড় ভাই মুন্নাকে জানালে তিনি ঘটনাস্থলে যান। এ সময় ওই যুবকদের সঙ্গে মুন্নারও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা মুন্নাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মুন্নাকে উদ্ধার করে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের প্রক্রিয়া চলছে। কারা, কী কারণে মুন্নাকে হত্যা করেছে সে বিষয়টি তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
পাবনা জেলা যুবলীগের প্রচার সম্পাদক ফাহিমুল কবির খান শান্ত জানান, নিহত মুন্না যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন। তিনি এ হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একইসাথে তিনি হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market