আজ বৃহঃপতিবার, ২৪ মে ২০১৮ ইং, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ



গাইবান্ধার গোবিন্দগঞ্জে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

Published on 09 June 2016 | 3: 12 am

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ওই ব্যক্তি নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সক্রিয় সদস্য বলে দাবি করেছে পুলিশ। বুধবার রাত ২টার দিকে উপজেলার শিবপুর ইউনিয়নের মালঞ্চা গ্রামে ‘জেএমবির সদস্য’ জাহাঙ্গীর নামে এক ব্যক্তির বাড়িতে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।
তবে নিহত ব্যক্তির নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। তার বয়স আনুমানিক ৩৮।  পুলিশের দাবি, নাশকতার জন্য সংঘবদ্ধ হওয়ার একটি বৈঠকের সময় ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন তিনি।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেছেন। তার ভাষ্য, বুধবার গভীর রাতে নাশকতার উদ্দেশে একদল জঙ্গি উপজেলার মালঞ্চা গ্রামে জেএমবির সদস্য জাহাঙ্গীরের বাড়িতে সংঘবদ্ধ হচ্ছিল। খবর পেয়ে ডিবি পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। তারা ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।বাকিরা পালিয়ে যায়।
ওসি মোজাম্মেল জানান, নিহত ওই ব্যক্তি জেএমবির সক্রিয় সদস্য। তার নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘটনাস্থল থেকে গোলাবারুদসহ দেশীয় বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।
প্রসঙ্গত, গত তিনদিনে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় হঠাৎ আইনশৃংখলা বাহিনীর সঙ্গে ‘জঙ্গি, ডাকাত ও নাশকতাকারীদের’ কথিত বন্দুকযুদ্ধে ৮ জন নিহত হলো।


Advertisement

আরও পড়ুন