আজ বৃহঃপতিবার, ১৯ জুলাই ২০১৮ ইং, ০৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



এস এস সি/ দাখিল উত্তীর্ণ ৭০ শিক্ষার্থীকে আয়েশা-আজিজ ফাউন্ডেশন বৃত্তি প্রদান

Published on 02 June 2016 | 6: 01 pm

২০১৬ সালে এস এস সি/দাখিল পরীক্ষায় পাশকৃত ছাত্র-ছাত্রীদের হাতে বৃত্তির চেক তুলে দিচ্ছেন আলহাজ্ব আয়েশা আজিজ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী দিলরুবা সফিক

 

মুকতাদের আজাদ খান :::

সন্দ্বীপ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও চট্রগ্রাম উত্তর জেলা কমিটির সভাপতি, আলহাজ্ব আয়েশা আজিজ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী, সন্দ্বীপের অবহেলিত নারীদের পরম আপনজন, গুনী নারী মিসেস দিলরুবা সফিক গত ১ জুন’১৬ সকালে গুপ্তছড়া বাজারস্থ মাস্টার ছায়েদুল হক ফাউন্ডেশন ক্যাম্পাসে সন্দ্বীপের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ২০১৬ সালে এস এস সি/ দাখিল পরীক্ষায় পাশকৃত ছাত্রছাত্রীদের মধ্য থেকে বাছাই করে ৭০ জন দরিদ্র শিক্ষার্থীর প্রত্যেককে উচ্চ মাধ্যমিক শ্রেনিতে ভর্তি হওয়ার জন্য নগদ ৩ হাজার টাকা করে সর্বমোট ২ লাখ ১০ হাজার টাকা প্রদান করেন।

এ উপলক্ষে আয়োজিত অনাড়ম্বর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মরহুম মৌলভী আজিজুর রহমানের পুত্রবধূ ও মরহুম মাস্টার বোরহান উল্লাহ বিএসসির কন্যা মিসেস দিলরুবা সফিক।

অনুষ্ঠানে মরহুম মৌলভী আজিজুর রহমান ও মরহুমা আয়েশা বেগমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল হয়। তাঁদের দু’জনের সম্মানার্থে ১ মিনিট দাড়িয়ে  নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আলহাজ্ব আয়েশা-আজিজ ফাউন্ডেশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সন্দ্বীপ অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ মুকতাদের আজাদ খান।

বক্তব্য রাখেন, মগধরা হাই স্কুলের সিনিয়র শিক্ষক মো. জসিম উদ্দিন, রহমতপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য হোসনে আরা বেগম, সন্দ্বীপ উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সিনিয়র যুগ্ন সম্পাদক রেজাউল করিম রিয়াদ প্রমুখ।

উপস্হিত ছিলেন মাইটভাঙ্গা ইউনিয়ন পরিযদের সদস্য শামিমা আকতার স্বপ্না, সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ মেধাবৃত্তি কর্মসূচি (৫ম শ্রেনি) ব্যবস্থাপনা কমিটির সচিব প্রধান শিক্ষক মো. মোস্তফা, সন্দ্বীপ অনলাইন প্রেস ক্লাব সেক্রেটারি আমিনুল হক (চারু মিল্লাত), সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা (৩য় শ্রেনি) ব্যবস্হাপনা কমিটির নির্বাহী সদস্য মাস্টার রিদওয়ানুল বারী, সন্তোষপুর উচ্চ বিদ্যালয়েরর ধর্মীয় শিক্ষক মাওলানা আবদুর রহমান, সাংবাদিক গোফরান উদ্দিন রানা প্রমুখ।


এখানে খুজুন


আরও পড়ুন