আজ শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ ইং, ১৪ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ



পোষ্টকার্ড প্রেরন কর্মসূচী

Published on 02 June 2016 | 3: 25 pm

বাদল রায় স্বাধীন ::::::
রি-কল প্রজেক্ট এসডিআই কর্তৃক জাতীয় বাজেটে কৃষিখাতে বাজেট বৃদ্ধির দাবীতে প্রধান মন্ত্রী বরাবরে পোষ্টকার্ডের মাধ্যমে চিঠি প্রেরন কর্মসূচী হিসাবে আজ সন্দ্বীপ রহমতপুর ইউনিয়নে এক সভা ও গন স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করেছে।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ইউপি মেম্বার হোসনেয়ারা বেগম।অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সম্পাদক ইলিয়াছ কামাল বাবু।
রি-কল প্রজেক্টের ট্যাকনিকেল অফিসার জোস্না খাতুনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রি-ল প্রতিনিধি বাদল রায় স্বাধীন,মালতি সরকার,ইসমাঈল হোসেন,নার্গিস আক্তার প্রমুখ। বক্তারা বলেন বাংলাদেশের খাদ্য নিরাপত্তা, কর্মসংস্থান ও অর্থনৈতিক প্রবৃদ্ধি নিশ্চিত করতে জাতীয় বাজেটে মোট বাজেট বৃদ্ধির ন্যুনতম সামানুপাতিক হারে কৃষিতে বরাদ্ধ করুন।এবং তারা কৃষি উপকরন ও মূল্য সহায়তা ভর্তুকি বাবদ মোট কৃষি উৎপাদনের ১০% বরাদ্ধ দেওয়ার নিতী প্রনয়নের জন্য জোর দাবী জানান। উল্লেখ্য যে সন্দ্বীপ সহ সমগ্র বাংলাদেশের সর্বস্তরের জনগনের স্বাক্ষর সন্মলিত মোট ২১ টি সংস্থার সহযোগিতায় ২১০০০ পোষ্ট কার্ড প্রধান মন্ত্রী বরাবর প্রেরন করা হবে। ইতিমধ্যে এ কার্যক্রম সুশীল সমাজ সহ সকলের মাঝে প্রশংসা কুরিয়েছে।


Advertisement

আরও পড়ুন