আজ সোমবার, ২০ আগষ্ট ২০১৮ ইং, ০৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



বৃদ্ধকে পিটিয়ে হাত-পা ভেঙে দিলেন ভূমি কর্মকর্তা

Published on 02 June 2016 | 2: 28 am

জমি নিয়ে বিরোধের জের ধরে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পানিয়াল গ্রামে রোববার হায়বর আলী (৭০) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে একই গ্রামের অধিবাসী সহকারি ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোফাজ্জল হোসেনের বিরুদ্ধে।

এ ঘটনায় আহত হায়বর আলীর মেয়ের জামাই ইদ্রিস আলী বাদী হয়ে জয়পুরহাটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন।

আহত হায়বর আলী বর্তমানে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি ওই গ্রামের মৃত ইয়াদ আলীর ছেলে।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আবু জাফর জানান, আহত হায়বর আলীর এক হাত, এক পা ও বুকের একটি হাড় ভেঙে গেছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত হলেও সুস্থ হতে বেশ কিছুদিন সময় লাগবে।

আহত হায়বর আলীর ছেলে ধলূ মিয়া ও স্থানীয় গ্রামবাসী সূত্রে জানা গেছে, গ্রামের পশ্চিম মাঠের ৪৯ শতাংশ জমি নিয়ে ভূমি কর্মকর্তা মোফাজ্জলের সঙ্গে হায়বরের বিরোধ চলছিল। রোববার সকালে হায়বর আলী  ওই জমিতে বোরো ধান কাটতে যান। এ সময় মোফাজ্জলসহ ও তার পাঁচ-ছয়জন আত্মীয় লাঠি, লোহার রড ও ধারাল অস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে হায়বরের হাত-পা ভেঙে দেয়।

পরে স্থানীয়রা আহত হায়বর আলীকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন। অভিযোগের বিষয়ে জানতে চাইলে মোফাজ্জল হোসেন কোনো কথা বলতে রাজি হননি।

এ ব্যাপারে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় আদালতে করা মামলা সর্ম্পকে আদেশ প্রাপ্তির পর প্রয়োজনীয়  ব্যবস্থা নেওয়া


এখানে খুজুন


আরও পড়ুন