সমুদ্র বিলাসে রয়েল টিউলিপ

কক্সবাজার শহর থেকে প্রায় ২৬ কিলোমিটার দক্ষিণে কক্সবাজার-টেকনাফ মেরিনড্রাইভ সড়ক। এ সড়কের পাশেই প্রায় ১৫ একর জমিতে তৈরি হয়েছে হোটেল ‘রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা লি.’।

প্রায় ৫০ বিঘা বিস্তৃত জায়গায় গড়ে তোলা হয়েছে এই রিসোর্ট। হোটেলে এসে আপনি ঘোরাঘুরির পরিপূর্ণ আনন্দ উপভোগ করতে পারবেন। কারণ এর ঠিক কাছেই রয়েছে হিমছড়ি ঝরনা, দরিয়া নগর ও বার্মিজ মার্কেট। হোটেলটিতেকক্ষ আছে ৪৯৩টি। ন্যূননতম ভাড়া প্রতি রাত নয় হাজার টাকা। রুম থেকেই সমূদ্র দেখা যায়।
আছে চারটি রেস্তরাঁ, তিনটি সুইমিংপুল এর মধ্যে একটি সুইমিংপুল শুধু নারীদের জন্য।

ঐতিহ্যবাহী থাই স্পা ও অ্যারোমা থেরাপি, আইসক্রিম স্টল, পার্লার রয়েছে। দেশি ও বিদেশি নানা খাবারও আছে এতে। আছে ফিটনেস সেন্টার, শিশুদের জন্য থ্রিডি ভিডিও গেম কর্নার, লবি জুস বার ও ক্যাফে। রয়েছে ১০ হাজার বর্গফুটের মিলনায়তন। আছে দুটি সেমিনার কক্ষ ও একটি বিশাল বলরুম।

রিসোর্ট এবং এর নিজস্ব সৈকতে রয়েছে খোলামেলা জায়গা ও মুক্তমঞ্চ। ফলে ডেস্টিনেশন ওয়েডিং, গালা নাইট, ফ্যামিলি প্রোগ্রাম,ফ্যাশন শো, সভা, সমাবেশসহ যে কোনো ধরনের ইভেন্ট আয়োজন করা যায়।

হোটেলটির ব্যবস্থাপনা পরিচালক আমিনুল হক বলেন, আমরা আধুনিক পর্যটন ব্যবস্থার সব আয়োজন এখানে রেখেছি।

হোটেল কর্তৃপক্ষ জানায়, বিশ্ববিখ্যাত লোভার গ্রুপ অব হোটেলসের ‘রয়েল গোল্ডেন টিউলিপ’ ব্র্যান্ডের চেইনে নির্মাণ করা হয়েছে এ হোটেলে।
ঠিকানা: রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট ও স্পা, জালিয়াপালং, ইনানী, উখিয়া, কক্সজার।
ফোন: ০১৯৭০৬৬০০৬৬, ০১৮৪৪০১৬০০১।

Mahabubur Rahman Mahabubur Rahman

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market