আজ রবিবার, ২২ জুলাই ২০১৮ ইং, ০৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



সুষ্ঠু নির্বাচন হলে আ’লীগ ৪০টি আসনও পাবে না : বনমন্ত্রী

Published on 29 May 2016 | 3: 45 am

জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান, বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় মার্কা দিয়ে ফ্যাসাদ সৃষ্টি করা হয়েছে। ফ্যাসাদ আল্লাহও পছন্দ করেন না।
তিনি আওয়ামী লীগকে ইঙ্গিত করে বলেন তাদের প্রার্থী বেশী হয়ে গেছে। তাই সর্বত্র বিদ্রোহী প্রার্থী। এজন্য ওরা নিজেরা মারপিট করে মরছে। সুষ্ঠু নির্বাচন হলে তারা (আ’লীগ) চল্লিশটি আসনও পাবেনা।

শনিবার বিকেলে পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় মে দিবস উপলক্ষে অয়োজিত এক জনসভায় এ কথা বলেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে সন্ত্রাসী কর্মকাণ্ডের কথা উল্লেখ করে তিনি বলেন, আমরা পাকিস্তানের বিরুদ্ধে লড়াই করেছি তাতে প্রশাসনের সাহায্য নেইনি। ভোটের মাধ্যমে জনগণ যে রায় দেবে তা আমরা মাথা পেতে নেব। কিন্তু বিজয়ী হতে আপনারা ম্যাজিস্ট্রেটকে রুমের মধ্যে আটকে রেখে কাগজপত্রে স্বাক্ষর করে নিবেন তা হবে না। আর এসপি সাহেবদের সাথে গোপনে বৈঠক করবেন এটা হয় না। নির্বাচনে প্রশাসনকে নিরপেক্ষ থাকার অাহবান জানান তিনি।
জেপির ভাণ্ডারিয়া উপজেলা কমিটির আহবায়ক মনিরুল হক জমাদ্দারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক স্থানীয় উপজেলা পরিষদের চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল, কেন্দ্রীয় কমিটির সহ অর্থ সম্পাদক সিদ্দিকুর রহমান টুলু, জেপি নেতা গোলাম সরওয়ার জমাদ্দার, ইউসুব আলী আকন, মশিউর রহমান মৃধা, মজিবুর রহমান চৌধুরী, আব্দুল হাই হাওলাদার, রাহাত জোমাদ্দার প্রমূখ।

 


এখানে খুজুন


আরও পড়ুন