সন্দ্বীপ সমাজ উত্তরা ঢাকা’র ২০১৬-১৭ মেয়াদের উপদেষ্টা ও কার্যনির্বাহী পরিষদ গঠিত

সোনালী সন্দ্বীপ প্রতিবেদক :: গত ২২ এপ্রিল ২০১৬ খ্রি. সন্দ্বীপ সমাজ উত্তরা ঢাকা’র বার্ষিক সাধারণ সভা (এজিএম) উত্তরাস্থ হোয়াইট হলে সন্দ্বীপ সমাজের যুগ্ম সম্পাদক  মুহাম্মদ আনোয়ারুল কাবির এর সঞ্চালনায় ও সন্দ্বীপ সমাজের সভাপতি এ.বি.এম. ওয়াহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় গঠনতন্ত্রের বিধি ৫ ও ৬ মোতাবেক উপদেষ্টা পরিষদ কর্তৃক উপদেষ্টা পরিষদ ও ২০১৬-১৭ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের মনোনয়ন দেন উপদেষ্টা পরিষদের আহ্বায়ক আনোয়ার এইচ চৌধুরী এবং সর্বসম্মতি ক্রমে উক্ত সভায় তা গৃহীত হয়।

নব গঠিত কমিটির তালিকা :
উপদেষ্টা পরিষদ  আনোয়ার এইচ চৌধুরী- আহ্বায়ক;  ইঞ্জিনিয়ার সফিকুল আলম ভূঁইয়া- সদস্য; ইঞ্জিনিয়ার তামজিদুর রহমান- সদস্য;  এ.কে.এম নাছরুল্লাহ চৌধুরী- সদস্য;  এ.বি.এম ওয়াহিদুর রহমান- সদস্য;  ইঞ্জিনিয়ার কাজী ওবাইদুল আউয়াল- সদস্য ও  মোঃ আবুল কাশেম- সদস্য।

কার্যনির্বাহী পরিষদ  আলী হায়দার চৌধুরী- সভাপতি; এম.জি ফারুক সিনিয়র- সহ-সভাপতি; মোঃ জসীম উদ্দীন বাদল- সহ-সভাপতি; আবুল হোসেন দুলাল- সহ-সভাপতি; ইঞ্জিনিয়ার আব্দুল হান্নান খান- সাধারণ সম্পাদক;  মোঃ জামালুল মাওলা (ছুট্টু)- যুগ্ম সম্পাদক;  মুহাম্মদ আনোয়ারুল কাবির-সাংগঠনিক সম্পাদক;  মোঃ সুজন উদ্দিন তালুকদার- অর্থ সম্পাদক;  মুহম্মদ হুমায়ুন কবির ছিদ্দিকী- দপ্তর ও প্রকাশনা সম্পাদক;  মোঃ রফিকুর রহমান- সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ও খালেদ মোহাম্মদ সাইফ উল্লাহ- প্রচার সম্পাদক।

কার্যনির্বাহী পরিষদ সদস্য  নুরুন্নাহার রহমান- সদস্য; সাজেদা আক্তার খানম চৌধুরী- সদস্য;  এস.এম ইফতেখার উদ্দিন (শহিদ)- সদস্য;  ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন- সদস্য;  বজলুর রশিদ চৌধুরী- সদস্য;  আ.স.ম মনজুর এলাহী- সদস্য;  মোহাম্মদ মনজুর আলম মিলাদ- সদস্য;  মোহাম্মদ মুসলেহ উদ্দিন মুন্না- সদস্য,  মোহাম্মদ রুহুল আমিন- সদস্য;  মোহাম্মদ হেলাল উদ্দিন (দোলন)- সদস্য;  হেলাল উদ্দিন- সদস্য;  মেসবাহ উদ দুজা- সদস্য;  মোহাম্মদ মোশারফ বিল্লাহ শিবলু- সদস্য ও মোহাম্মদ হেলাল উদ্দিন- সদস্য।

এজিএম শেষে বাংলা নববর্ষ ১৪২৩ উপলক্ষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সন্দ্বীপের দু’জন কবি ও লেখক  মাহবুব মাওলা রিপন ও  আকতারুজ্জামান মোহাম্মদ মোহসিন এর একুশে বই মেলায় প্রকাশিত তাদের বই গুলো উক্ত অনুষ্ঠানে বিক্রয় ও প্রদর্শনীর ব্যবস্থা করা হয়। উক্ত অনুষ্ঠানে সন্দ্বীপ সমাজ উত্তরার মুখপাত্র প্রকাশনা-৫ এর মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠান শেষে এক প্রীতিভোজের আয়োজন করা হয়। উক্ত ভোজে গরুর গোশ্ত ও সন্দ্বীপের ঐতিহ্যবাহী আডোরাকে অভূতপূর্ব বলে অতিথিরা তাদের অভিমত ব্যক্ত করেছেন।

পরিশেষে সকলকে গভীর শ্রদ্ধা, আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market