আজ শুক্রবার, ২৫ মে ২০১৮ ইং, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ



দারুল আবরার মাদ্রাসা কমপ্লেক্সের বার্ষীক ওয়াজ মাহফিল আজ ২ মে

Published on 02 May 2016 | 3: 37 am

সোনালী নিউজ প্রতিবেদক :: চট্টগ্রাম মহানগরের উত্তর হালিশহহরের চৌধুরী পাড়ায় (মহিলা পলেটেকনিক ইনসটিটিউট সংলগ্ন) অবস্থিত দারুল আবরার মাদ্রাসা কমপ্লেক্সের বার্ষীক ওয়াজ ও দোয়া মাহফিল আজ ২ মে বাদ যোহর থেকে মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন ফটিকছড়ি জামেয়া ইসলামিয়া আজিজিয়ার প্রতিষ্ঠাতা পরিচালক পীরে কামেল হযরত মাওলানা আনোয়ার হোসাইন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন- আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বক্তা ও ইসলামী চিন্তাবিদ, নড়াইল ফজলুল উলুম ক্বওমী মাদ্রাসার পরিচালক  হযরত মাওলানা শামসুল হক যশোরী (নও মুসলিম)।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন- ফেনী পাবলিক হেলথ জামে মসজিদের খতিব হযরত মাওলানা  মোঃ নুরুল করিম বেলালী (ফেনী), চট্টগ্রামস্থ উত্তর হালিশহর নাথপাড়া গফুরিয়া জামে মসজিদের খতিব হযরত মাওলানা  মোঃ কুতুব উদ্দিন হেলালী, চট্টগ্রামস্থ   ফিরোজশাহ বড় মাদ্রাসার মুহাদ্দিস হযরত মাওলানা  মোঃ ছানা উল্লাহ (সন্দ্বীপী)।

দারুল আবরার মাদ্রাসা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা নাছির উদ্দিন এ মহতি মাহফিলে স্ববান্ধবে অংশগ্রহন করে বুজুর্গানে দ্বীনের সাক্ষাৎ ও মাদ্রাসার কার্যাদী স্বচক্ষে দেখা এবং দোয়া ও জরুরী পরামর্শ দানের জন্য সকল মুসলিমদের প্রতি আহবান জানিয়েছেন।

[যাতায়াত : বড়পোল ব্রিজ থেকে পশ্চিমে সিগন্যাল ঘরের উত্তরে মহিলা কলেজের পাশে মাদ্রাসা অবস্থিত। প্রয়োজনে : ০১৮১৯-৯০৩৯২৮, ০১৮১৫-৬১৯৭২০]


Advertisement

আরও পড়ুন