আজ সোমবার, ১৬ জুলাই ২০১৮ ইং, ০১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



এরশাদকে সিদ্ধান্ত পরিবর্তনের আহবান রওশনের

Published on 24 April 2016 | 10: 56 am

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সাম্প্রতিক সময়ে যেসব সিদ্ধান্ত নিয়েছেন তা পরিবর্তনের আহবান জানিয়েছেন বিরোধী দলের নেতা ও দলের প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ। দলের ঘোষিত কাউন্সিলের তারিখ পরিবর্তনের দাবি তুলে রওশন বলেন, কাউন্সিল ও এর তারিখ নির্ধারণে দলের চেয়ারম্যান কারও সঙ্গে আলোচনা করেননি। সাম্প্রতিক সময়ে তিনি যেসব সিদ্ধান্ত নিয়েছেন তা অগণতান্ত্রিক ও দলের গঠনতন্ত্রের বিরোধী। বিকালে জাতীয় সংসদের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
রওশন প্রশ্ন রেখে বলেন, দলে গণতন্ত্র না থাকলে দেশে কিভাবে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। এক সময় পার্টি চেয়ারম্যান এরশাদের পাশে ভাল নেতারা ছিলেন। এখন এরশাদের পেছনে এরা কারা?
তিনি বলেন, দলের কাউন্সিল করার সিদ্ধান্ত হয়েছে। দুই বার তারিখ নির্ধারণ করা হয়েছে। কিন্তু কারও সঙ্গে কোন আলোচনা করেননি। আলোচনা করে কাউন্সিলের নতুন তারিখ পুনঃনির্ধারণের আহবান জানান রওশন। নির্ধারিত সময়ের অনেক পরে শুরু হওয়া সংবাদ সম্মেলনে দলের সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, বিরোধী দলের চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী উপস্থিত ছিলেন।


এখানে খুজুন


আরও পড়ুন